খেলার পরিবেশ বজায় রাখতে জামালপুর জিলা স্কুল মাঠে মানববন্ধন

human chain,bangladesh,humanchain,human,bangla news,bnp human chain,italy human chain,bangla news today,bangladeshi news,strong human chain,human chain in italy,bangla tv news,thanchi,news,bangladesh news,bangla news 2018,human centipede,chain,chain-,thanchibandarban,bangladesh (country),bangladesh news today,team work human chain way to nafakum bandarban,rahman,myanmar,hossain,news bangla bd,nafakum in bandarba

ক্রীড়াই শক্তি-ক্রীড়াই বল’ মাদকমুক্ত সমাজ চাই, খেলার মাঠে খেলা চাই এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুর জিলা স্কুল মাঠে খেলাধুলার পরিবেশ বজায় রাখার লক্ষে এস.এম.ই. পণ্য মেলা স্থানান্তরের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 
মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারী) দুপুরে জিলা স্কুল মাঠে জেলার ক্রীড়া সংগঠক ও খেলোয়াড়বৃন্দ এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। জামালপুর ক্রিকেট একাডেমীর কোচ মিজানুর রহমান মিজুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন অনুর্ধ ১৯ ক্রিকেট জাতীয় দলের খেলোয়ার অনিল বাবু, জেলা ক্রিকেট দলের খেলোয়ার সামিউল ইসলাম দুখু, জামালপুর হ্যান্ডবল দলের অধিনায়ক মিষ্টি খাতুন, হ্যান্ডবল খেলোয়ার আকলিমা খাতুন, ক্রিকেট প্রিমিয়ার লীগের খেলোয়ার ইতি রহমান তুলি প্রমুখ। এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, গত এক বছর ধরে জিলা স্কুল মাঠে এস.এম.ই মেলা সহ বিভিন্ন সরকারী বেসরকারী অনুষ্ঠান হওয়ায় খেলাধুলা বিঘিœত হচ্ছে। পর্যাপ্ত অনুশীলন করতে না পারায় খেলোয়াড়রা বিভিন্ন জাতীয় প্রতিযোগীতায় টিকতে পারছে না।এবং প্রতি বছর খেলাধুরার জন্য মাঠকে সংস্কার করে খেলার উপযোগী করতে হচ্ছে,এতে অর্থ ও সময় দুটোই যাচ্ছে।ফলে খেলার অনুশীলন ব্যাহত হচ্ছে।  তাই মেলার স্থান পরিবর্তন করে খেলাধুলা করার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার দাবী জানান স্থাণীয় সংগঠক ও খেলোয়াড়বৃন্দ।

SHARE THIS

0 Comments:

মতামতের জন্য ধন্যবাদ।