সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এখন শঙ্কামুক্ত

obaidul quader,obaidul kader,bangla news,obaidul quader hospital,bangladeshi news,obaidul kader news,bangla news today,obaidul quader latest,obaidul quader health,obaidul quader latest news,bangladesh news,bd news,bangla news live,obaidul quader live,minister obaidul quader,bangla tv news,biography of obaidul quader,oka,kader,bangladesh,latest bangla news,kader sick,top bangladeshi news,obaydul kader,today bangla news

সিঙ্গাপুর, ২২ মার্চ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভাল আছেন। অপারেশনের পর তিনি এখন শঙ্কামুক্ত। তাঁর আইওবিপি মেশিন খুলে ফেলা হয়েছে। তিন থেকে চার দিন পর তাঁকে কেবিনে স্থানান্তর করা হবে।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী আজ বিকাল ৫ টায় মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে হাসপাতাল লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যদেরকে এ তথ্য জানান।
 এ সময় হাসপাতাল লবিতে অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন জনাব কাদেরের সহধর্মিনী এডভোকেট ইসরাতুন্নেসা কাদের, মাননীয় অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, জনাব কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, আওয়ামীলীগ নেতা ইসহাক আলী খান পান্না, নাইমুজ্জামান মুক্তা, ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সভাপতি মো. শাহাবুদ্দীন, সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেনসহ জনাব কাদেরের পরিবারের সদস্যগণ ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দ।

SHARE THIS

0 Comments:

মতামতের জন্য ধন্যবাদ।