রংপুর বিভাগের কাছে খুলনা বিভাগ পরাজিত

news,play,let's play,latest news,state of play,indian news,fox news,zee news,playstation,play news,breaking news,game,psvr,gameplay,video game news,playstation vr,headlines,games,pley news,playstation direct,arynews,politics,ps4,daily news,play it on the news,bangla news,spiele news,playua.net,abp news,ahwu,political news,apple arcade,abp live news,fast news,anna news,znews,lets play news tycoon,vs,india news,explained

ঢাকা, ১৪ চৈত্র (২৮ মার্চ)

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের আজকের দ্বিতীয় খেলায় ‘খ’ গ্রুপের ম্যাচে রংপুর বিভাগের লালমনিরহাট জেলার টেপুরগাড়ী বি কে সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-০ গোলে খুলনা বিভাগের মাগুরা জেলার গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। একতরফা ম্যাচে গোল উৎসবের মাধ্যমে খেলার নিয়ন্ত্রণ নিয়ে ম্যাচে দক্ষতার ছাপ রাখে লালমনিরহাট থেকে আসা স্কুলটি।

আজকের ম্যাচে প্রধান অতিথি হিসেবে থেকে পুরস্কার বিতরণ করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মহিবুল হক। এ সময় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. এ এফ এম মনজুর কাদির ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ গিয়াস উদ্দিন আহমেদসহ মন্ত্রণালয় এবং অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আগামী ৩১ মার্চ রবিবার প্রথম সেমিফাইনালে রাজশাহী বিভাগের সোনাদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মুখোমুখী হবে রংপুর বিভাগের এই দলটি। রবিবার বিকাল ৩ টায় ঢাকা বিশ^বিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হবে।
আগামীকাল শুক্রবার ঢাকা বিশ^বিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে সকাল ১০ টায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৮-এর ‘গ’ গ্রুপের ম্যাচে লড়বে খুলনা ও বরিশাল বিভাগ। আর বিকেল ৩ টায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৮-এর ‘গ’ গ্রুপের ম্যাচে লড়বে বরিশাল ও ময়মনসিংহ বিভাগ।
উল্লেখ্য, শিক্ষার্থীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অনুধাবন করে প্রাথমিক পর্যায়ের সকল শিক্ষার্থীকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ২০১০ সাল থেকে জাতীয়ভাবে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং ২০১১ সাল থেকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে আসছে।

SHARE THIS

0 Comments:

মতামতের জন্য ধন্যবাদ।