ঝালকাঠীতে টাকা ছিনতাই কালে জনতার গণধোলাই

news,jhalokati district,jhalokati,bangla news,jhalokathi,bangladeshi news,breaking news,bangladesh,jhalokati bangladesh,jhalakathi,jhalokati rajapur,latest news,news today,live,bangladesh news,bangla news today,somoy tv news,ntv news,latest somoy tv news,live tv,somoy news,bd news,jhalokati - 1,jhalokati jela,election,politics,beautiful bangladesh,jhalokati thana,jalokathi,jhalkathi,boishakhi news,news bangla,jhalakathi bangladesh
ঝালকাঠীতে টাকা ছিনতাই কালে জনতার গণধোলাই এর শিকার হন ০৩ জন। এ সময় সাধারন মানুষ প্লাটিনা ব্রান্ডের একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় ।ঘটনাটি সদর উপজেলার ভিমরুল বাজারে মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৮টায় ঘটে।
ঘটনাস্থল থেকে পুলিশ ০৩ জনকে আটক করে। আটককৃতরা হলো, সদর উপজেলার বাউকাঠি গ্রামের আঃ সত্তার মৃধার ছেলে রেজাউল মৃধা (২৮) মোহাম্মদ আলীর ছেলে শামসুল হক (৩৫) ও শহিদ খলিফার ছেলে জাকির (৩৫)। এ সময় পুলিশ আটককৃতদের কাছ থেকে ছিনতাই করা ব্যাগ ও নগদ ৯ হাজার টাকা উদ্বার করেন।
    ভীমরুলী বাজারের জনতার গণধোলাই এ  গুরুতর আহত হয় শামসুল হক ও রেজাউল মৃধা, তাহাদিগরে প্রয়োজনীয় পুলিশ প্রহরায় সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ডুমুরিয়া মনমথ বিশ্বাসের ছেলে গ্রীন বিশ্বাস বাদী হয়ে ঝালকাঠী থানায় মামলা দায়ের করেন যার নং ১৭ ( তারিখঃ ২৪-০৪-১৮)


SHARE THIS

0 Comments:

মতামতের জন্য ধন্যবাদ।