প্রেমিককে ভিডিও লাইভে রেখে ঝালকাঠীর মেয়ে ইডেন ছাত্রীর আত্মহত্যা

news,breaking news,dead,death,us news,entertainment,breaking,la news,abc news,abp news,kerala news,zee news,live news,regional news,world news,dead or not,kanye west,george,kerala,news18,health,deadly,latest news,today top 10 news,cbs news,beatles,itv news,nbc news,bbc news,abp news live,zee news live,masood azhar news,abp news hindi,died,today english news,manorama news,medicine,dies,political news,news today,cnn news 18

মোঃ নাঈম - ঝালকাঠী প্রতিনিধি

গত রোববার সন্ধায় ঢাকার কাঠালবাগানের এলাকার চারতলা বাড়ির চতুর্থ তলার একটি কক্ষ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইডেন কলেজের সমাজ কল্যান বিভাগের ছাত্রী মেঘার লাশ উদ্বার করে কলাবাগান থানা পুলিশ। নিহতের চাচা রবিবার রাতেই কলাবাগান থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। জানা যায়, ঝালকাঠী শহরের পূর্ব চাদকাঠি এলাকার মাহিবী হাসান (২৫) নামের এক যুবকের প্ররোচনায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে একই  এলাকার আবুল কালাম আজাদের মেয়ে মেঘা।

 মেঘার বাবা একটি ঠিকাদার প্রতিষ্ঠানের ম্যানেজার আবুল কালাম আজাদ (৫৫) জানান, ঝালকাঠী সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক পড়ার সময় শহরের পূর্ব চাদকাঠি এলাকার মৃত, মোঃ নফিসুর রহমানের ছেলে বরিশাল হাতেম আলী কলেজের ছাত্র মাহিবী হাসানের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মেঘার। ২০১৭ সালে মেঘা ঢাকা ইডেন কলেজের ভর্তি হয়। মাহিবী হাসান ঢাকায় গিয়ে প্রায়ই মেঘার সাথে দেখা করতো। মাস ছয়েক আগে মেঘা এবং মাহিবী বিয়ের ব্যাপারে একমত হলে বাধ সাধেন মাহিবীর মা ঝালকাঠী কির্ত্তীপাশা হাসপাতালের নার্স সেলিনা বেগম। 
মেঘার চাচা আবুল কালাম বাশার জানান, শবে বরাতের দু'দিন  আগে শুক্রবারে তাদের বিয়ের কথা ছিল। এজন্য মেঘা কিছু কেনাকাটাও করছে, কিন্ত মাহিবী কথা দিয়েও বিয়ের জন্য আসেনি, এ নিয়ে তাদের সাথে ঝাগড়া হয়। পরে ভিডিও কলে কথা বলার সময় মেঘা তার প্রেমিক মাহিবী কে ভিডিও কলে রেখে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ঝুলে পড়ে। 
মেঘার মৃত্যু নিশ্চিত হয়ে মাহিবী ঝালকাঠীতে মেঘার মা রুবিনা আজাদকে কল দিয়ে জানান, ঘটনার পর হইতে মাহিবী তার বোন ও মা পলাতক রয়েছে। স্থানীয়রা জানান, বাবা মারা যাওয়ার পরে কিছুটা বখাটে হয়ে যায় মাহিবী হাসান, একাধিক মেয়ের সাথে সে চুকিয়ে প্রেম করত। মেঘার মা রুবিনা আজাদ বলেন মাহিবী হাসান ও তার মা সেলিনা বেগমের প্ররোচনায় পড়ে আমার মেয়ে আত্মহত্যা করেছে, আমি এর বিচার চাই। আমার মেয়ে ভালোবেসে প্রতারিত হয়েছে।
ঢাকার কাঠাল বাগানের এলাকার মৃত্যুর শিকার ইডেন কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী সায়মা কালাম মেঘার দাফন সম্পন্ন হয়েছে ঝালকাঠীর শহরের মুসলিম পৌরকবরস্থানে, মঙ্গলবার দুপুরে তার দাফন সম্পন্ন হয়। 

SHARE THIS

0 Comments:

মতামতের জন্য ধন্যবাদ।