ভাসমান ব্রিজ দেখতে গিয়ে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

যশোর প্রতিনিধি - মনিরুল ইসলাম

ঝাপার বাওড়ের ভাসমান ব্রিজ দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহী অপূর্ব মল্লিক নিহত হয়েছে। জানা যায়, যশোরের মণিরাপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক বন্ধু নিহত ও অপর এক বন্ধু আহত হয়েছেন। শুক্রবার বিকালে পুলেরহাট-রাজগঞ্জ সড়কের রাজগঞ্জ বাজারে এই দুর্ঘটনা ঘটে। 
নিহতের নাম অপূর্ব মল্লিক (২৭)। তিনি যশোর শহরের বেজপাড়া এলাকার অসিত মল্লিকের ছেলে। আহত দ্বীপ বিশ্বাস (২৬) একই এলাকার বিশু বিশ্বাসের ছেলে।
নিহতের বন্ধু অমিত কুণ্ডু জানান, যশোর থেকে অপূর্ব, দ্বীপসহ আরও ৪-৫ জন মোটরসাইকেলে মণিরামপুর উপজেলার ঝাঁপা ভাসমান ব্রিজ দেখতে যাচ্ছিলাম। রাজগঞ্জ এলাকায় পৌঁছলে হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি বাঁশবোঝাই নসিমনকে সাইড দিতে গিয়ে পাশের একটি দেয়ালে তাদের মোটরসাইকেলটি ধাক্কায় লাগে। এতে তারা গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনা হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কাজল মল্লিক জানান, অপূর্বকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। 
ধারণা করা হচ্ছে, তার বুকে ও মাথায় আঘাত লেগেছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। অন্য দিকে দ্বীপ বিশ্বাসের অবস্থাও আশঙ্কাজনক।

SHARE THIS

0 Comments:

মতামতের জন্য ধন্যবাদ।