ঈদের তিনদিনে ডুলাহাজারা-খুটাখালীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৫ জনের, হাসপাতালে ভর্তি ৬ জন

মোঃ ফরিদুল  আলম বাবলু - বান্দরবন প্রতিনিধি

চট্টগ্রাম কক্সবাজার মহা-সড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ও খুটাখালীতে ঈদের তিনদিনের মাথায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। একই দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে আরো ৬ জন যাত্রী।

গত বুধবার থেকে শুক্রবারের মধ্যে সড়কে এ দুর্ঘটনা ঘটে। মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (৭ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে মহা সড়কের খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় একটি ইউনিক পরিবহনের যাত্রী বাসের সাথে অপর একটি  যাত্রীবাহি হাইয়েসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে যাত্রীবাহি হাইয়েসটি ধুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এক নারীসহ দুই  যাত্রী নিহত হয়। এঘটনায় গুরুতর আহত হয় আরো ৬ যাত্রী। আহতদের উদ্ধার করে উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আসংখা  জনক বলে হাসপাতাল সূত্রে জানা যায়।   এঘটনায় নিহতরা হলেন, উপজেলার খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি এলাকার খলিলুর রহমানের স্ত্রী রওশন আরা (৪৫) ও রামু উপজেলার চা-বাগান রমনী পাহাড় এলাকার দীপক পালের পুত্র সনেট পাল (২৭)। এতে আহতরা হলেন, খুটাখালীর নারিকেল ঘোনা পাড়ার আব্দু সালামের পুত্র মোঃ শাহ আলম (২৫), ডুলাহাজারা উলুবনিয়া গ্রামের নুরুল আবছারের ছেলে আক্তার আহমদ (২৪), রামু রমনী পাহাড় এলাকার তপন ধরের পত্র রাসেল ধর (২৮), খুটাখালী দক্ষিণ মেধাকচ্ছিয়ার মৃত আব্দু শুক্কুরের পুত্র মোঃ ইমরান (১৯), চকরিয়ার ফাঁসিয়াখালী গাবতলী বাজার এলাকার রশিদ আহমেদের পুত্র নাজিম উদ্দিন (৩০) ও কক্সবাজার সদর উপজেলার ইসলাম পুর শিয়া পাহাড় এলাকার অছিউর রহমানের পুত্র মোঃ আরমান (২৪)। আহত নিহত সবাই হাইওয়ের যাত্রী ছিলেন। 
এর আগে ঈদের দিন সকাল ১১ টার দিকে মহাসড়কের ডুলাহাজারা পাগলীর বিল নামক স্থানে সড়ক পারাপারের সময় বেপরোয়া গতির মিনি ট্রাক চাপায় স্থানীয় দুই যুবক নিহত হয়। এর পরদিন বৃহস্পতিবার রাত ১১ টার দিকে খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালায় মহাসড়কের পাশ থেকে দুর্ঘটনায় নিহত অজ্ঞাত নামা আনুমানিক ৫০ বছর বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করে  হাইওয়ে পুলিশ। 
এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশের এস আই মোঃ জসিম উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার খুটাখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের লাশ উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘনার কবলিত গাড়ি দুইটি ফাঁড়িতে জব্ধ রাখা হয়।

SHARE THIS

0 Comments:

মতামতের জন্য ধন্যবাদ।