ফরিদগন্জ পৌরসভায় কোরবানি পশুর হাটের টেন্ডার ওপেন সম্পূর্ণ

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগন্জ প্রতিনিধি

পবিত্র ঈদুল আযহা  উপলক্ষে পৌর ওয়াপদা মাঠ ও ভাটিয়ালপুর চৌরাস্তায় (অস্হায়ী) দু’টি কোরবানী পশুর  হাট ওপেন করেন ফরিদগন্জ পৌর মেয়র মাহফুজুল হক।
২০ জুলাই (সোমবার) দুপরে পৌরসভা কার্যালয়ে সকলের উপস্হিতে এ টেন্ডার ওপেন করেন মেয়র মো. মাহফুজুল হক। পৌরসভার ২টি কোরবানী পশুর হাট  হচ্ছে ফরিদগঞ্জ ওয়াপদা মাঠ ও ভাটিয়ালপুর চৌরাস্তা।
এ ২টি অস্হায়ী কোরবানী পশুর হাটের জন্য  দশটি সিডিউল বিক্রয় করা হয়। এর মধ্যে ছয়টি সিডিউল ড্রপিং করা হয়। পৌর সদরে ৩টি ও ভাটিয়ালপুর চৌরাস্তায় ৩টি সিডিউল জমা পড়ে। এ ৬টি সিডিয়লে মধ্যে পৌর সদরে সর্বোচ্চ দরদাতা জহিরুল ইসলাম পাটওয়ারী এবং ভাটিয়ালপুর চৌরাস্তা সর্বোচ্চ দরদাতা হিসেবে মো. আব্দুল হান্নান বাবুল পাটওয়ারী হওয়ায় তারা দুজনই পৃথক ভাবে এ অস্হায়ী কোরবানী পশুর হাট ডাক পায়।
এসময় অন্যান্যদের মধ্যে পৌর কার্যালয়ে উপস্থিত ছিলেন, পৌরসভার সচিব মো. খোরশেদ আলম, ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, কাউন্সিলর জাকির হোসেন গাজী, ইসমাইল হোসেন সোহেল প্রমূখ।
এ সময় করোনা পরিস্হিতে সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্হ্য ব্যাধি মেনে ও কোরবানী পশুর হাটে পরিষ্কার পরিছন্নতা বজায় রাখার আহব্বান জানান মেয়র মাহফুজুল হক।

SHARE THIS

0 Comments:

মতামতের জন্য ধন্যবাদ।